অনলাইনশপ.কম.বিডি  থেকে কেনাকাটা করার সময় আমরা দুর্দান্ত গ্রাহকের অভিজ্ঞতা সরবরাহ করি। আপনি যদি আপনার ক্রয়ে সন্তুষ্ট না হন তবে আমরা ‘পন্য রিটার্ন গ্যারান্টি’ নিশ্চিত করি। আপনি যে পন্যটি অর্ডার করেছেন তা যদি একই না হয় তা রাইডার্স বা কুরিয়ার সার্ভিস এজেন্টদের সামনে আপনার পণ্যগুলি পরীক্ষা করে পন্য গ্রহন করুন।

পন্য রিটার্ন দিতে আপনার যা করার দরকার তা হল ডেলিভারি ম্যান থাকা অবস্থায় আপনার পন্য চেক করে যদি আপনার পছন্দ না হয় তাহলে সাথে সাথে ডেলিভারী ম্যানের কাছে পন্য রির্টান করবেন। যাইহোক, দয়া করে ট্যাগগুলি অক্ষত রেখে এবং অরিজিনাল প্যাকেজিংয়ে, অবিচ্ছিন্ন এবং অবাঞ্ছিত অবস্থায় ফেরত দিন।

আপনি চাইলে রির্টান পন্য ফেরতের বিকল্প পদ্ধতি ব্যবহার করতে পারেন। সেক্ষেত্রে এক্সচেঞ্জ ইসু করতে হবে। এজন্য পন্য গ্রহন করার ২৪ ঘন্টার মধ্যে আমাদের সাথে যোগাযোগ করে এক্সচেঞ্জ বিষয়টি অবগত করতে হবে যে আপনি আপনার অর্ডার করা পন্যর পরিবর্তে অন্য কোন পন্যটি পুনরায় নিতে চাচ্ছেন। এজন্য আপনাকে নতুন করে ডেলিভারী চার্জ প্রদান করতে হবে। পরবর্তী পন্যের মূল্যের উপর আপনার দেওয়া টাকা যোগ বা বিয়োগ হবে।