সরাসরি আমাদের সাথে কথা বলতে কল করুনঃ 01740526968 এই নাম্বারে। সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। সরাসরি ইমেইল করতে পারেনঃ support@onlineshop.com.bd






অনলাইনশপ.কম.বিডি  থেকে কেনাকাটা করার সময় আমরা দুর্দান্ত গ্রাহকের অভিজ্ঞতা সরবরাহ করি। আপনি যদি আপনার ক্রয়ে সন্তুষ্ট না হন তবে আমরা ‘পন্য রিটার্ন গ্যারান্টি’ নিশ্চিত করি। আমরা যদি আপনার ক্রয়কৃত পণ্যটি ডেলিভারী করব তবে যদি পণ্যটির বিক্রেতা দ্বারা কোনও ত্রুটি থাকে বা আপনি যে পন্যটি অর্ডার করেছেন তা যদি একই না হয় তা রাইডার্স বা কুরিয়ার সার্ভিস এজেন্টদের সামনে আপনার পণ্যগুলি পরীক্ষা করে পন্য গ্রহন করুন।

আপনার যা করার দরকার তা হল ডেলিভারির তারিখ থেকে 24 ঘন্টা সময়কালের মধ্যে আমাদের একটি কল দেওয়া (09678307307) বা support@onlineshop.com.bd তে একটি ইমেইল ড্রপ করা। যাইহোক, দয়া করে ট্যাগগুলি অক্ষত রেখে এবং অরিজিনাল প্যাকেজিংয়ে, অবিচ্ছিন্ন এবং অবাঞ্ছিত অবস্থায় ফেরত দিন। পণ্যগুলির প্রতিস্থাপনটি অনলাইন শপ টিম পরিদর্শন এবং চেকের সাপেক্ষে যদি পণ্যটি পোড়া, শর্ট সার্কিট দ্বারা ক্ষতিগ্রস্থ বা গ্রাহক দ্বারা ভেঙে গেলে রির্টান পলিসির বাহিরে থাকবে। 

আপনি চাইলে রির্টান পন্য ফেরতের বিকল্প পদ্ধতি ব্যবহার করতে পারেন। যদি আপনার দোরগোড়ায় থেকে পিকআপ সম্ভব না হয় তবে আপনি এটি আমাদের অফিসের ঠিকানায় কুরিয়ার দিয়ে পাঠাতে পারেন (৯৮/২ সেনপাড়া, পর্বতা, মিরপুর-১০, ঢাকা-১২১৬)। অবহেলা, অযৌক্তিক ব্যবহার বা প্রয়োগের কারণে ক্ষতি আমাদের 'রির্টান পলিসির আওতায় আসবে না।